হেল্প ডেস্ক সহ কল সেন্টার চালু খাদ্য দফতরের

 


টিপিএফ বাংলা ডেস্ক: রাজ্যজুড়ে রেশন পরিষেবা ও ধান ক্রয় সংক্রান্ত অভিযোগ নিষ্পত্তি প্রক্রিয়াকে আরও স্বচ্ছ, সহজ ও নাগরিক-বান্ধব করতে খাদ্য দফতর এক জানালা ব্যবস্থা চালু করছে। এর আওতায় কেন্দ্রীয় ভাবে একটি  হেল্পডেস্ক-সহ-কল সেন্টার চালু করা হবে, যার  মাধ্যমে রেশন পরিষেবায় যুক্ত নাগরিক ও ধান বিক্রয়কারী কৃষকেরা সরাসরি খাদ্য দপ্তরের সঙ্গে যোগাযোগ করে নিজেদের অভিযোগ ও সমস্যার কথা জানাতে পারবেন। কেন্দ্রীভূত  এই কল সেন্টার সপ্তাহে সাত দিন সকাল থেকে রাত পর্যন্ত টানা ১২ ঘণ্টা কাজ করবে বলে খবর।



Previous Post Next Post

نموذج الاتصال